bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney












এই লিংক থেকে SolaimanLipi ডাউনলোড করে নিন



ব্রান্ডিং বাংলাদেশএর আয়োজনে
অনুষ্ঠিত হতে যাচ্ছে বছরের প্রথম মেলা
কালা বাংলাদে



কাজী সুলতানা শিমিঃ আসছে ২০শে জানুয়ারি শনিবার ব্যাঙ্কসটাউনের পল কিটিং পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে বছরের প্রথম মেলা কালারস অব বাংলাদেশ। অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীরা এবার ইংরেজি নববর্ষকে স্বাগত জানাতে প্রথমবারের মতো এই উদ্যোগ নিয়েছে। এ মেলায় বাংলাদেশী কৃষ্টি ও সংস্কৃতিকে ভিনদেশীদের সাথে পরিচিত করিয়ে দিতে চলছে বর্ণিল আয়োজন।

দেশ ছেড়ে বহুদূর থাকলেও প্রবাসী বাংলাদেশীরা সবসময় বাংলাদেশকে বুকে ধারণ করে রঙিন স্বপ্ন দিয়ে। আর সেই রঙেরই মেলার আয়োজন চলছে সিডনিতে। আয়োজকরা জানান এরই মধ্যে প্রায় শেষ হয়েছে স্টল বুকিং। মেলা জুড়ে আয়োজন চলছে গান, নাচ, কবিতা, ফ্যাশন ও ফিউশন কনসার্ট এর। আরও রয়েছে বাংলাদেশ থেকে আগত শিল্পীদের মন-জুড়ানো রকমারি সব আয়োজন। আয়োজকদের পক্ষ থেকে মাসিক মুক্তমঞ্চ সম্পাদক নোমান শামিম জানান, সিডনির প্রখ্যাত রেস্টুরেন্ট ও চটপটি-পেঁয়াজু-ঝালমুড়িতে স্টলে স্টলে মেতে উঠবে সিডনির সবাই, বাহারি সব রঙের পোশাকে আসবে তারুণ্য, বাজবে ঢোল, সানাই সবারই হৃদয়ে। ডিজিটাল ডিসপ্লে, লেজার আর শাড়ী-চুড়িতে আবার জমবে মেলা ব্যাঙ্কসটাউন এর পল কিটিং পার্কে।

ব্যাঙ্কসটাউন ট্রেন স্টেশন থেকে পাত্র ২ মিনিট দূরত্বে মেলায় বিশাল পার্কিং সম্পূর্ণ ফ্রি, অনুষ্ঠান শুরু হবে ঠিক ২টায়, চলবে শনিবারের গভীর রাত অবধি। মেলা কমিটির পক্ষ থেকে সবাইকে ফেসবুক, পোষ্টার ও ব্যানারে লক্ষ্য রাখতে অনুরোধ করা হয়েছে। মেলা উপলক্ষে একটি ওয়েবসাইট ও ফেসবুক একাউন্ট খোলা হয়েছে, এসম্পর্কিত যাবতীয় তথ্যের জন্য: www.brandingbangladesh.com.au, FB:The Colors of Bangladesh সাইটে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, কালারস অব বাংলাদেশ নামের এই মেলার আয়োজক হচ্ছে ব্রান্ডিং বাংলাদেশ ইনক। এটাই তাদের বৃহৎ পরিসরে প্রথম আয়োজন। এই মেলায় অংশ নিতে বাংলাদেশ থেকে আসছে তরুণ প্রজন্মের জনপ্রিয় ক্লোজ আপ তারকা ঝিলিক ও পাওয়ার ভয়েজের আরিফ। এরই মধ্যে ফেডারেল, স্টেট লেভেলের এম, পি, কাউন্সিলরা মেলায় তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন।





Share on Facebook                         Home Page



                            Published on: 12-Jan-2018