bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney












সুন্দর ফন্টের জন্য SolaimanLipi ডাউনলোড করে নিন...

রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটি আয়োজিত
বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৯



প্রেস রিলিজ: গত ২২শে জুন, শনিবার সন্ধ্যায় সিডনির লাকেমবা সিনিয়র সিটিজেন সেন্টারে অনুষ্ঠিত হয় রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটি আয়োজিত বার্ষিক কালচারাল নাইট ২০১৯। হলভর্তি জমজমাট এই অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল স্থানীয় শিল্পীদের পরিবেশনায় নাচ, গান, কবিতা এবং নাটিকা।

রংধনুর প্রেসিডেন্ট এম এ ওহাব মিয়ার উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে মূল অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমপি জিহাদ দিব, এমপি সোফি কটসিস, এমপি মার্ক কুরি, স্থানীয় মেয়র খাল আসফোর, কাউন্সিলর নাজমুল হুদা, কাউন্সিলর রাচেল হারিকা, কাউন্সিলর বিলাল আল-হায়েক এবং কাউন্সিলর শাহ জামান । সিডনির স্থানীয় বাংলাদেশী এবং অন্যান্য কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের, সমাজ-কর্মীদের এবং সাংবাদিকদের সরব উপস্থিতি অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করে তোলে।



শুরুতেই অস্ট্রেলিয়া এবং বাংলাদেশের জাতীয় সংগীত দিয়ে অনুষ্ঠানের পর্দা উন্মোচিত হয় । সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে ছোট্ট সোনামণি তারা, ঈশিকা ও অপ্সরা। অর্পিতা সোম চৌধুরীর নৃত্য ছিল চোখ ধাঁধানো। অনুষ্ঠানে মন মাতানো গান পরিবেশন করেন আনিসুর রহমান, রুকসানা রহমান, আদ্রিতা রহমান ও আনান রহমান। অনুষ্ঠানে কবিতা পরিবেশন করেন নুসরত স্মৃতি এবং তাম্মি পারভেজ ও মাসুদ পারভেজ। অনুষ্ঠানে পল্লীগীতি পরিবেশন করেন ফারিয়া আহমেদ এবং আধুনিক গান এ ছিলেন আশিক সুজন। মনোমুগ্ধকর একটি নাটিকা পরিবেশন করেন সাইদুল হক মিতুল। অনুষ্ঠানের ফটোগ্রাফিতে ছিলেন রাফিউর রনি, ভিডিওতে ফারহান শফিক ও নাফিস আহমেদ এবং সাউন্ডে ছিলেন সুজন ও রবিন। অনুষ্ঠানটি চমৎকার ভাবে পরিচালনা করেন রংধনু পরিবারের সদস্য রানা শরীফ এবং ফারিয়া আহমেদ। অনুষ্ঠানে বিরতির আগে রাতের খাবার পরিবেশন করা হয়, অলিউর রহমান ছিলেন এই সুস্বাদু খাবারের সরবরাহকারী। এই অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ছিল স্টার কিডস।











অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিলো রেফেল ড্র, রোমান্টিক গান এবং এ পর্বে বক্তব্য রাখেন স্টার কিডস এর কর্ণধার জনাব খায়রুল ইসলাম, রংধনুর সাবেক প্রেসিডেন্ট আব্দুল মোতালেব এবং সাবেক প্রেসিডেন্ট শামসুজ্জামান শামীম ।

অনুষ্ঠানটির সমাপনী বক্তব্য রাখেন রংধনুর সাধারণ সম্পাদক লিংকন শফিকউল্লাহ, তিনি রংধনু সংগঠনের পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সার্বিক ব্যবস্থাপনার জন্য তিনি বিশেষ ধন্যবাদ জানান রংধনুর ভাইস প্রেসিডেন্ট নাফিস খন্দকার, সাংগঠনিক সম্পাদক খন্দকার আহসান, শাহরিয়ার রেজা, জাকি খন্দকার এবং সাইদুল হক মিতুল ও মশিউর বাবুকে। অবশেষে সকলকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের প্রেসিডেন্ট এম এ ওহাব মিয়া অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।







Share on Facebook               Home Page             Published on: 30-Jun-2019


Coming Events:








সেলিনা হোসেন এর সংক্ষিপ্ত পরিচিতি - শাখাওয়াৎ নয়ন








BEN Seminar on

Dengue Disaster in Dhaka