bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney

















অস্ট্রেলিয়ার বিভিন্ন স্টেট এবং টেরিটোরিতে
একুশে-প্রেমী প্রতিনিধি সন্ধান সংক্রান্ত বিজ্ঞপ্তি



অস্ট্রেলিয়া ক্যাপিটাল টেরিটোরি (এসিটি) লেজিসল্যাটিভ এসেম্বলি কর্তৃক প্রতিবছর মহান একুশে উদযাপনসহ, ক্যানবেরাতে একটি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস স্মৃতিসৌধ নির্মাণ এবং প্রতিটি লাইব্রেরীতে একুশে কর্নার প্রতিষ্ঠার বিষয়ে ১৩/৯/১৭ইং তারিখে গৃহীত সর্বসম্মত সিদ্ধান্তের ধারাবাহিকতায় অস্ট্রেলিয়াস্থ বিভিন্ন স্টেট এবং টেরিটোরি সংসদে একই ধরণের সিদ্ধান্ত গ্রহণের প্রস্তাবনা এবং প্রয়োজনীয় তদবিরের কার্যক্রম এমএলসি মুভমেন্ট ইন্টারন্যাশনাল ইনক গ্রহণ করেছে। এই কার্যক্রমকে ত্বরান্বিত করার লক্ষ্যে এবং সংশ্লিষ্ট সাংসদদের (মাননীয় প্রিমিয়ার/দলীয় প্রধান বা নেতা) সাথে স্থানীয়ভাবে যোগাযোগ রক্ষা করার প্রয়োজনে প্রত্যেকটি স্টেট এবং টেরিটোরিতে বসবাসকারী একুশ-প্রেমী নিঃস্বার্থ নির্ভরযোগ্য সমাজসেবীর সক্রিয় অংশগ্রহণ অত্যন্ত জরুরী ভিত্তিতে প্রয়োজন। এবিষয়ে ইতিমধ্যেই অনুষ্ঠিত সভায় মান্যবর হাইকমিশনারের পক্ষ থেকেও সর্বাত্মক সহায়তা প্রদানের আশ্বাস পাওয়া গেছে।

এমএলসি মুভমেন্ট ইন্টারন্যাশনাল ইনক বিভিন্ন স্টেট এবং টেরিটোরিতে বসবাসকারী একুশ-প্রেমী নিঃস্বার্থ আগ্রহী সমাজসেবীদের কাছ থেকে প্রয়োজনীয় সক্রিয় সাহায্য সহযোগিতার একান্ত প্রত্যাশী। এবিষয়ে আপনার আগ্রহ এবং একান্ত নিঃস্বার্থ সহযোগিতার আশ্বাসসহ আপনার নাম ঠিকানা এবং যোগাযোগের বিস্তারিত তথ্যাদি নিম্নে প্রদত্ত ঠিকানায় জানানোর জন্য বিনীতভাবে অনুরোধ করা যাইতেছে।

উল্লেখ্য আমাদের প্রস্তাবনায় আপনার নাম সংশ্লিষ্ট স্থানীয় সরকার বরাবরে স্থানীয় কন্টাক্ট পারসন হিসেবে উল্লেখ করা হবে, এবং প্রস্তাবনার কপি আপনার বরাবরে প্রেরিত হবে।


অনুরোধক্রমে-


নির্মল পাল
প্রতিষ্ঠাতা, চেয়ারপার্সন
মাদার ল্যাংগুয়েজেস কনজারভেশন (এমএলসি) মুভমেন্ট ইন্টারন্যাশনাল ইনক
28 Bringelly Avenue, Pendle Hill NSW 2145
Email: nirmalpaul@optusnet.com.au;
Ph: +61 02 98632644; +61 403 112 023





Share on Facebook                         Home Page



                            Published on: 5-Jan-2018