bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Australia












এই লিংক থেকে SolaimanLipi ডাউনলোড করে নিন



ব্রিসবেনে এক বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু



কাউসার খানঃ ব্রিসবেনে চুরি হওয়া একটি গাড়ির ধাক্কায় এক বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। একই ঘটনায় চুরি হওয়া গাড়ির চালকের সঙ্গের আসনে থাকা ব্যক্তি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন চালকসহ আরেক সঙ্গী। নিহত বাংলাদেশির নাম শহীদুল ইসলাম (৩৬)। তাঁর বাড়ি বাংলাদেশের বাগেরহাটে। তিনি ব্রিসবেনের অ্যালবিয়োনে স্ত্রী ও এক শিশুসন্তান নিয়ে বসবাস করছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শহীদুল গ্রিফিনে তাঁর নিজের কেনা বাড়ির কাজ শেষ করে আবাসস্থলে ফিরছিলেন। পথে ব্রিসবেনের উত্তরের ব্রুসহিল হাইওয়েতে এ দুর্ঘটনার শিকার হন তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

কুইন্সল্যান্ড রাজ্য পুলিশ জানিয়েছে, চুরি হওয়া গাড়িটিকে পুলিশ ধাওয়া করেছিল। গাড়িটি দ্রুতগতিতে রাস্তার উল্টো পাশ দিয়ে চলছিল। একপর্যায়ে গাড়িটি প্রচণ্ড বেগে গিয়ে শহীদুলের গাড়ির সামনের দিকে আঘাত করে। এ ঘটনায় শহীদুলের কোনো দোষ নেই।
ব্রিসবেন থেকে শহীদুলের বন্ধু ফারুক রেজা বলেন, খুব ভালো মানুষ ছিলেন শহীদুল। তিনি স্বনামধন্য একটি আইটি কোম্পানিতে কাজ করতেন। তাঁর নিজের কেনা বাড়িতে আগামী রোববার ওঠার কথা ছিল। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল।





Click for details



Share on Facebook               Home Page             Published on: 17-Oct-2019

Coming Events: