bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney












এই লিংক থেকে SolaimanLipi ডাউনলোড করে নিন



সেন্টেনেরীয়ান (Centenarian) গ্রুপের
সাম্প্রতিক কার্যক্রম

ফারুক কাদের



সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর পথে ম্যাককূয়ারী ফিল্ডস সেন্টেনেরীয়ান (Centenarian) গ্রুপের অভিযাত্রা তৃতীয় বর্ষে পদার্পণ করেছে। গ্রুপের সদস্য সংখ্যা এখন বাইশ (২২)। গ্রুপের সদস্য সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। সম্প্রতি গ্রুপের লোগো প্রণয়ন এবং সদস্যদের জন্য লোগো সম্বলিত টী-শার্ট সংগ্রহ করা হয়েছে।



ক্যাম্পবেলটাউন সিটি কাউন্সিল গ্রুপের উদ্যোগকে স্বাগত জানায় ও গ্রুপের কার্যক্রমে সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছে। সম্প্রতি গ্রুপের আবেদনে সাড়া দিয়ে সিটি কাউন্সিল আগামী অর্থ বছরে লেইসার সেন্টারে (Leisure Centre) ৪০ জন সদস্য বসার উপযোগী নূতন একটা শেড স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে।

গ্রুপের সদস্যগন গত মার্চের ১২ তারিখ ক্যাম্পবেলটাউন সিটি কাউন্সিল আয়োজিত মাউন্ট আনানে ৬ কিমি দীর্ঘ চ্যালেঞ্জ ওয়াক প্রতিযোগিতায় দ্বিতীয় বারের মত অংশগ্রহণ করে। এ বছর অংশগ্রহণকারী সদস্যের সংখ্যা গত বছরের তুলনায় ছিল দ্বিগুণ এবং প্রতিযোগিতায় সদস্যদের সাফল্য প্রশংসনীয়।



গত ৬/০৫/২০১৭ তারিখে গ্রুপ সদস্য ও সদস্যদের স্ত্রীবৃন্দ প্যারাম্যাটা নদীর তীরবর্তী সিডনী অলিম্পিক পার্কে এক পিকনিকের আয়োজন করে। সবার জন্য বিনোদন মূলক অনুষ্ঠানের ব্যবস্থা ছিল। অনুষ্ঠান পরিচালনা করেন গ্রুপ-নেতা জনাব আব্দুল আজিজ। সহযোগিতায় ছিল ফারিয়া, কাশফি, প্রভা ও আণিকা। সবশেষে সদস্যবৃন্দ ও তাদের স্ত্রীরা বেশ কয়েকটি সমবেত ও একক গান পরিবেশন করে। সবকিছু মিলিয়ে পিকনিকটি খুবই উপভোগ্য হয়েছিল সবার জন্য।






ফারুক কাদের, ইঙ্গেলবার্ণ, সিডনী




Share on Facebook                         Home Page



                            Published on: 26-May-2017