bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney













ঢাকা ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশন অস্ট্রেলিয়ার
ফ্যামিলি ফান ডে, ২০১৯




বিগত বছর গুলির মতই এবারও বিপুল উৎসাহ উদ্দীপনার সাথে অস্ট্রেলিয়া প্রবাসী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রী, তাদের পরিবার বর্গ ও বন্ধু বান্ধব রা গত ২৭শে অক্টোবর ওয়েস্টার্ন সিডনি পার্কল্যান্ডস এর লিজার্ড লগে দিন ব্যাপী এক বন-ভোজনের আয়োজন করেন। অনেক পুরনো মুখের সাথে সাথে প্রতি বছরের ন্যায় এবারও অনেক নূতন মুখের আগমন ঘটে নতুন ও পুরানোদের গাল গপ্প, হাসি ঠাট্টা, স্মৃতিচারণা, গান বাজনা ও হই হুল্লোড়ে সবাই যেন ফিরে পায় সেই হারিয়ে যাওয়া দিনগুলিকে।

দিনের শুরু হয় সেক্রেটারি জেনারেল আনিস মজুমদার এর স্বাগত আহ্বান এর মধ্য দিয়ে। চলে দিন ভর কাপের পর কাপ গোলাম মাওলার ঘন দুধের মাশাল্লা চা। ডঃ জাকিয়া হোসাইন, মাহমুদল হক বাদল ও ডঃ লায়লা আরজুমান এর প্রস্তাবনায় এবারের মধ্যাহ্ন ভোজে বৈচিত্র্য আনার প্রয়াসে রকমারি সুস্বাদু বার্বিকিউ ও সালাদের আয়োজন করা হয়। পূর্বোক্ত কয়জন ও তাদের সাথে রফিকউদ্দিন, আবু ইয়াসের রিঙ্কু, হায়াত মাহমুদ, ডঃ খাইরুল চৌধুরী, ও আরও কিছু স্বেচ্ছা সহকারীর সহযোগিতায় এত বিপুল সংখ্যক সদস্যদের জন্য সময় মত এই অতি মুখ রোচক মধ্যাহ্ন ভোজের আয়োজন করা সম্ভব হয়েছে।



কামরুল মান্নান আকাশ এর সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হয় সাংস্কৃতিক কর্ম কাণ্ড। নাফিযা চৌধুরী মিনির পরিচালিত অন্তাক্ষরী হাসি হই হুল্লোড়ে সবাইকে প্রাণবন্ত করে তুলে। শিশু কিশোররা ব্যস্ত থাকে অঙ্কন ও দৌড় প্রতিযোগিতায় ডঃ লায়লার আরজুমান এর তত্ত্বাবধানে। প্রতি বারের ন্যায় এবারের র্যা ফেল ড্র ও জোগান দেয় আরও কিছু আনন্দের।

দিনের শেষে ডাঃ জাকিয়া হোসাইন তার সার্বিক তত্ত্বাবধানে বার্বিকিউ টিকে সফল করার জন্য সবাইকে ধন্যবাদ জানান। আগামীতে আবার ও দেখা হওয়ার প্রত্যয় ঘোষণা করে এসোসিয়েশনের প্রেসিডেন্ট মোস্তফা আব্দুল্লাহ দিনের অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন।


আনিস মজুমদার
সেক্রেটারি জেনারেল







Share on Facebook               Home Page             Published on: 14-Nov-2019


Coming Events:



দুই বাংলার শিল্পী এক মঞ্চে...