bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Australia












সুন্দর ফন্টের জন্য SolaimanLipi ডাউনলোড করে নিন...


রাজ্য সরকার নির্বাচনে পদপ্রার্থী
জিল্লুর রশিদ ভূঁইয়ার জ্যৈষ্ঠ কন্যা'র ইন্তেকাল


নাইম আবদুল্লাহ: অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকার নির্বাচনে সিডনির ল্যাকেম্বা আসনে প্রথম বাংলাদেশী পদপ্রার্থী (লিবারেল) জিল্লুর রশিদ ভূঁইয়ার জ্যৈষ্ঠ কন্যা ডানা ফাবিয়া ভূঁইয়া গত ১২ মার্চ, বৃহস্পতিবার, দুপুর ৩টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ও ইন্না ইলাহে রাজেউন)। তিনি বেশ কিছুদিন যাবত শ্বাস কষ্ট জনিত রোগে ভুগছিলেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল মাত্র ১৯ বৎসর।

ডানা ভূঁইয়া ইউনিভার্সিটি অব ওয়েস্টার্ন সিডনির স্কুল অফ বিজনেস এন্ড ল এর তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।
রশিদ ভুঁইয়ার পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ডানা সকালে ভূঁইয়া ইউনিভার্সিটিতে যাওয়ার জন্য বাসা থেকে বেড়িয়ে যায়। ক্লাসে হঠাৎ করে তার শ্বাস কষ্ট শুরু হলে ক্লাসমেটরা এ্যাম্বুলেন্সে খবর দেয়। সিডনির ওয়েস্টমিড হাসপাতালে নেওয়া হলে প্যারামেডিক্স তাকে মৃত বলে ঘোষণা করে।

ডানার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে সিডনির সমগ্র বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে। রাজনৈতিক, সামাজিক ও মিডিয়া নেতৃবৃন্দসহ শত শত প্রবাসী বাংলাদেশীরা রশিদ ভুইয়ার গ্রিনএকর এর বাসভবনে সমবেত হয়ে শোক সংতপ্ত পরিবারকে সমবেদনা জানান।

তার নামাজে জানাজা আজ শনিবার, জোহর নামাজ (1:06 pm) এর পরে লাকেম্বা বড় মসজিদে (71-75 Wangee Rd, Lakemba) অনুষ্ঠিত হবে। জানাজা'র পরে ডানার মর-দেহ রুকউড গোরস্থানে দাফন করা হবে।






Click for details



Share on Facebook               Home Page             Published on: 14-Mar-2015

Coming Events:

Annual General Meeting and
BBQ 2022


আঙ্গিক থিয়েটার প্রযোজিত সিডনিতে প্রথমবার
লাইভ মিউজিক সহ যাত্রা-পালা