bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Australia













অস্ট্রেলিয়ায় চুয়েটের প্রাক্তন শিক্ষার্থীদের
বার্ষিক সাধারণ সভা ২০২১-২০২২ অনুষ্ঠিত



প্রেস রিলিজঃ চুয়েটিয়ান অস্ট্রেলিয়া ইনকর্পোরেশন ২৯শে অক্টোবর সিডনিতে সফলভাবে বার্ষিক সাধারণ সভা ২০২১-২০২২ সম্পন্ন করেছে এবং ২০২২-২০২৪ এর জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে। অনুষ্ঠানে জুম সেশনের মাধ্যমে জাতীয়ভাবে অনেক প্রকৌশলী উপস্থিত ছিলেন। এই সভায় প্রকৌশলীরা সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে এবং আরও বড় পরিসরে সেবা প্রদানের জন্য কিছু উদ্ভাবনী ধারণা সম্পর্কে আলোচনা করেছে।

বার্ষিক সভায় ইঞ্জিনিয়ার ড. আবদুল্লাহ মামুনকে নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি (২০২২-২০২৪) নির্বাচিত করেছে, যিনি একজন বিশ্বব্যাপী বহু-প্রতিভাসম্পন্ন ব্যক্তিত্ব এবং এর আগে অস্ট্রেলিয়া ও উপসাগরীয় দেশগুলিতে কয়েকটি ইঞ্জিনিয়ারিং সংগঠনের নেতৃত্ব দিয়েছেন। তাছাড়া জনাব মামুন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রক ব্যান্ড সোলসের জন্য বেশ কিছু সুপার হিট গান রচনা করেছেন।

প্রকৌশলী মোঃ আবুল হোসেন তার অসামান্য কর্মক্ষমতা ও নেতৃত্বের পদ্ধতির জন্য ২য় মেয়াদে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়া প্রতিষ্ঠাতা সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ মনিরুজ্জামানকে ভাইস প্রেসিডেন্ট-১, ইঞ্জিনিয়ার মহসিন আহমেদ (পিএইচডি) ভাইস প্রেসিডেন্ট-২ পদে, ইঞ্জিনিয়ার তফসিরুজ্জামানকে (পিএইচডি) দ্বিতীয় মেয়াদে সহ-সভাপতি-৩ পদে, প্রকৌশলী রেজাউল করিম কোষাধ্যক্ষ পদে, প্রকৌশলী সি.এম.এফ.এস. রেজা (সুশান) (পিএইচডি) সাংগঠনিক সম্পাদক পদে, দ্বিতীয় মেয়াদে সমাজকল্যাণ সম্পাদক পদে প্রকৌশলী মোহাম্মদ তৌহিদুর রহমান, প্রকৌশলী পারভেজ আক্তার (পিএইচডি) ক্রীড়া সম্পাদক, প্রকৌশলী মোঃ ইকরামুল হোসেন (পিএইচডি) ২য় মেয়াদে প্রকাশনা সম্পাদক এবং ইভেন্ট সম্পাদক প্রকৌশলী মোঃ তাওহিদুল আলম কে সকল সদস্যরা অভিনন্দন জানিয়েছেন।

নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যরা এম. নেওয়াজ শেখ (পিএইচডি)র নেতৃত্বে আগের কমিটিকে কোভিড-১৯ মহামারীর সবচেয়ে চ্যালেঞ্জিং সময়ে গত কয়েক বছরে তাদের গুরুত্বপূর্ণ অবদানের জন্য ধন্যবাদ জানান। নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যরা অস্ট্রেলিয়া এবং বিশ্বব্যাপী চুয়েটের প্রাক্তন ছাত্রদের একসাথে কাজ করতে আগ্রহী এবং প্রতিশ্রুতিবদ্ধ।





Click for details



Share on Facebook               Home Page             Published on: 27-Nov-2022

Coming Events: