bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney













২২ জুন সিডনির মিন্টোতে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান



প্রেস বিজ্ঞপ্তি: চট্টগ্রাম ক্লাব অস্ট্রেলিয়া আয়োজিত ঐতিহ্যবাহী মেজবান আবারো আসছে সিডনিবাসীর জন্য। মেজবান এর তারিখ নির্ধারণ করা হয়েছে ২২ জুন। একদম এন্ট্রি ফি ছাড়াই কেবলমাত্র রেজিস্ট্রেশন করে এ মেজবানে অংশ নিতে পারবেন অস্ট্রেলিয়া প্রবাসীরা। মেজবান উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। গত ৯ জুন রোববার ব্যাংকসটাউন লবস্টারটেইল সী ফুড এন্ড রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করে মেলার আয়োজকবৃন্দ। সংবাদ সম্মেলনে সার্বিক সহযোগীতা করে বাংলা পত্রিকা স্বাধীন কণ্ঠ। মিন্টোর ইনডোর স্পোর্টস সেন্টারে মেজবান শুরু হবে বিকেল সাড়ে পাঁচটায়। রেজিস্ট্রেশনের জন্য এই লিংকে গিয়ে সহজ একটি প্রক্রিয়া অনুসরণ করতে হবে https://www.ctgclub.org/wordpress/mezban/

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেজবান হবে পুরোপুরি অলাভজনক কম্যুনিটি সার্ভিস। যে কেউ মেজবানে অংশ নিতে পারবেন। যারা মেজবানে অংশ নিতে চান তাদের অবিলম্বে রেজিস্ট্রেশন করতে অনুরোধ করেছেন মেজবানের আয়োজকবৃন্দ। আয়োজক সংগঠন চট্টগ্রাম ক্লাব তাদের কিছু লক্ষ্য এবং উদ্দেশ্য তুলে ধরেন। তারা জানান, তাদের ক্লাবের কার্যক্রম পুরোপুরি কম্যুনিটি সার্ভিসের জন্য পরিচালিত হয়। বাংলাদেশের ইতিহাস ,ঐতিহ্য নিয়ে কাজ করছে তাদের সংগঠন।

সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষে বক্তব্য রাখেন, সৈয়দ আহমেদ জিয়া, রিয়াদ মাহমুদ, মাসুম রানা প্রমুখ। আয়োজকদের পক্ষে আরো উপস্থিত ছিলেন, রাশেদ হাসান, ইয়াসিন রহমান, আজিজুর রহমান,সাইদুল ফয়সাল, কামরুল হাসান মুরাদ,কাজী আরমান, সৈয়দ বাকের, কাজী আরমান, ইরফান ফয়েজ প্রমুখ।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক নাইম আবদুল্লাহ, নোমান শামীম, আবু রেজা আরেফিন, আউয়াল খান, মিজানুর রহমান সুমন, রহমতুল্লাহ, আবদুল মতিন প্রমুখ।

সংবাদ সম্মেলনের শেষের দিকে স্বাধীন কণ্ঠের প্রধান সম্পাদক কাজী আরমানের পক্ষ থেকে একটি চমক রাখা হয়। চমকটি ছিল স্বাধীন কণ্ঠ কুইজ। কুইজ অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক মিজানুর রহমান সুমন। সেখানে স্বাধীন কণ্ঠ কুইজের পুরস্কার প্রাপ্তদের নাম লটারির মাধ্যমে নির্ধারণ করা হয়। পুরস্কার স্পন্সর করে স্বাধীন কণ্ঠ, লবস্টারটেইল সী ফুড এবং হিমালয় রেস্টুরেন্ট।







Share on Facebook               Home Page             Published on: 18-Jun-2019


Coming Events:









South Asian Film Arts and Literature Festival...



কলকাতার জনপ্রিয় ব্যান্ড চন্দ্রবিন্দু সিডনি আসছে। ১৯৮৯ সালে যাত্রা শুরু করে চন্দ্রবিন্দু। ব্যান্ডটি কথ্য ভাষায় বিদ্রুপাত্নক গানের কথার জন্য পরিচিত। এসব কথায় সাম্প্রতিক ঘটনা এবং সাংস্কৃতিক পরিমন্ডলের সূত্র দেয়া থাকে। এছাড়াও নিজেদের লেখা ভিন্ন ধাঁচের গানও পরিবেশন করে থাকে চন্দ্রবিন্দু...বিস্তারিত...