bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney












এই লিংক থেকে SolaimanLipi ডাউনলোড করে নিন



ভালোবাসার বাংলাদেশ মেলা উপলক্ষে
সংবাদ সম্মেলন



প্রেস বিজ্ঞপ্তীঃ আগামী ১৬ই ফেব্রুয়ারি, শনিবার বিশ্ব ভ্যালেন্টাইন দিবসকে সামনে রেখে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভালোবাসার বাংলাদেশ মেলা। সিডনি মাতাতে বাংলাদেশ থেকে আসছে তরুণ প্রজন্মের এসময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা শিল্পী আরেফিন রুমি ও জিঙ্গেল কুইন খ্যাত নুসরাত কৃতি।

এ উপলক্ষে গত ২৮শে জানুয়ারি, সোমবার, রকডেলস্থ পালকী রেস্টুরেন্টে একটি সংবাদ সম্মেলন আয়োজন করে আয়োজনকারী সংস্থা ব্র্যান্ডিং বাংলাদেশ ইনক। সংবাদ সম্মেলনে সিডনির প্রায় সব সামনের সারির সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্র্যান্ডিং বাংলাদেশ এর প্রতিনিধিরা। গত বছরের তুমুল সফলতার পর এবছরও মেলা মাতাবে সারাদিন জুড়ে ক্ষুদে শিল্পীরা, সেই সাথে থাকবে কবিতা, গান, ব্যান্ড সঙ্গীত, নাচ এবং অবশ্যই ভালোবাসাকে কেন্দ্র করে দ্য লুক এর দুর্দান্ত ফ্যাশন শো। ইতিমধ্যেই মেলাটি সিডনির অন্যতম জনপ্রিয় মেলা হিসেবে খ্যাতি লাভ করেছে এবং বিশেষভাবে তরুণ-তরুণীদের কাছে ভীষণ আলোড়ন তুলেছে। উল্লেখ্য, গত ২০১৮-র মেলায় পল কিটিং পার্কে তিল ধরানের যায়গা ছিলো না। আয়োজকরা এবছর আরো ব্যাপক সাড়া আশা করছেন সিডনির প্রবাসী বাংলাদেশীদের কাছ থেকে। সেই সাথে ড্রেস কোড দিয়েছেন ভ্যালেন্টাইন-এর রঙ।

মেলায় ইতোমধ্যেই প্রায় সব স্টল পূর্ণ হয়ে গিয়েছে, এছাড়া এবার মেলায় বাচ্চাদের জন্য পুরো সেট আপ-এ রাইডসের ব্যবস্থা করা হয়েছে। ব্যাঙ্কসটাউন স্টেশন থেকে মাত্র ১ মিনিট দুরত্বে প্রখ্যাত পল কিটিং পার্কে ভালোবাসার বাংলাদেশ মেলাটির এবারের টাইটেল স্পন্সর হয়েছে ওয়েস্টইন হোমস, এছাড়া সিডনির প্রখ্যাত ব্যবসায়িক স্থাপনাগুলোর মধ্যে রয়েছে লিবারা মোবাইল, গ্লোবাল একাউন্টিং এন্ড ফাইন্যান্স, ফার্স্ট চয়েস, দি ব্ল্যাক ক্যাট পার্টনার ল ফার্ম, এপোলো ইন্টারন্যাশনাল, টেলিওজ, এম আই এডুকেশন, রয়াল সিটি সলিসিটরস এবং ক্রিস্টোফার লিভিংস্টোন এসোসিয়েটস।



মেলাটি ব্যাপক ভাবে সমর্থন লাভ করেছে কেন্টারবুরি ব্যাঙ্কসটাউন সিটি কাউন্সিল ও মাল্টিকালচারাল নিউ সাউথ ওয়েলস এর। এছাড়া সিডনির প্রখ্যাত সংবাদ মাধ্যমগুলি মিডিয়া পার্টনার হিসেবে মেলাটির সাথে যুক্ত আছে। মেলা উপলক্ষে ভালোবাসার বাংলাদেশ নামে একটি ফেসবুক পেজ খোলা হয়েছে যা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

ব্র্যান্ডিং বাংলাদেশ-এর চেয়ারম্যান ও মুক্তমঞ্চের সম্পাদক নোমান শামীম জানান, মেলাটির কোনো প্রবেশ ফ্রি নেই ও আশে পাশের পার্কিং-এ প্রায় ৩ হাজার গাড়ি সম্পূর্ণ ফ্রি পার্ক করা যায়। মেলাটি দুপুর ১টায় শুরু হলেও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে বিকেল ৩টা থেকে। মেলায় ছবি তোলার বিভিন্ন বুথ থাকবে, সেই সাথে থাকবে প্রিয় মানুষটির জন্য মেলার সুস্বাদু খাবার আর পোশাকের বিপুল সমাহার। সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির পক্ষ থেকে মেহেদি হাসান শাহীন, আমিনুল ইসলাম রুবেল, মহীউদ্দিন কাদির, আলী আশরাফ হিমেল, শাহনেওয়াজ আলো, আরিফুর রহমান এবং দ্য লুক এর সালমিন তানহা উপস্থিত ছিলেন। এসময় সিডনির প্রখ্যাত গণমাধ্যম ব্যক্তিত্বরাও উপস্থিত ছিলেন।



Share on Facebook               Home Page             Published on: 1-Feb-2019


Coming Events:









South Asian Film Arts and Literature Festival...



কলকাতার জনপ্রিয় ব্যান্ড চন্দ্রবিন্দু সিডনি আসছে। ১৯৮৯ সালে যাত্রা শুরু করে চন্দ্রবিন্দু। ব্যান্ডটি কথ্য ভাষায় বিদ্রুপাত্নক গানের কথার জন্য পরিচিত। এসব কথায় সাম্প্রতিক ঘটনা এবং সাংস্কৃতিক পরিমন্ডলের সূত্র দেয়া থাকে। এছাড়াও নিজেদের লেখা ভিন্ন ধাঁচের গানও পরিবেশন করে থাকে চন্দ্রবিন্দু...বিস্তারিত...