bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney












এই লিংক থেকে SolaimanLipi ডাউনলোড করে নিন



সারিয়াকান্দিতে অস্ট্রেলিয়া বগুড়া সমিতির ত্রাণ বিতরণ



নির্মাল্য তালুকদারঃ গত ১৯ শে ফেব্রুয়ারি ২০১৮, বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় অস্ট্রেলিয়ার বগুড়া সমিতির উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়!

বগুড়া সমিতি অস্ট্রেলিয়ার সদস্যদের ত্রাণের জন্যে দান কৃত মোট সংগৃহীত অর্থ ২,৮১০ অস্ট্রেলিয়ান ডলার বাংলাদেশে পাঠানো হয়। বাংলাদেশী টাকায় এর পরিমাণ ছিল ১,৮৫,০০০ টাকা।

এই টাকায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বন্যা ও নদী ভাঙ্গন এলাকায় গরীব ও দুস্থ মহিলা ও পুরুষদের মাঝে ১,২৭০ টি গায়ের চাদর বিতরণ করা হয়!





ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, অস্ট্রেলিয়া বগুড়া সমিতির সভাপতি, মুক্তিযোদ্ধা ও প্রাক্তন ক্রীড়াবিদ শাহ মোঃ: এনায়েতুর রহিম ( বেলাল), সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন,অস্ট্রেলিয়া বগুড়া সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আব্দুল মতিন পপলু, শাহ মোঃ: শাহজাহান(মটু), মুক্তিযোদ্ধা মোঃ: আব্দুল কাদের (খোকা), গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না, আক্তারুজ্জামান মিন্টু, শাহ আমিনুর রহমান রাজা, হাবিবা খাতুন ঝর্না, রফিক মাস্টার, শাহ মোঃ: তানজির ওয়াজেদ শোভন, এস এম হাসান বুসরি বাবু, সৈয়দ অপেল শাহাবুদ্দিন, শাহ শহীদুল ইসলাম(শহিদ), মোঃ: তামজিদুর রহমান পল্লব, বগুড়া জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদিকা দিলরুবা আক্তার সুইট, মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম বাদশাহ, ফারুক ফকির, সারিয়াকান্দি পৌর কাউন্সিলর পলাশ আহমেদ, কাউন্সিলর বদিউজ্জামান, কাউন্সিলর মিলন প্রামাণিক, কাউন্সিলর মামুন তরফদার, কাউন্সিলর মাহফুজার রহমান, কাউন্সিলর মন্টু মিয়া, কাউন্সিলর খাজা নাজিমুদ্দিন, কাউন্সিলর সাদি আকতার, কাউন্সিলর রুলি বেগম এবং আরো অনেকে!




নির্মাল্য তালুকদার, সিডনি



Share on Facebook                         Home Page



                            Published on: 27-Feb-2018