bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Australia













বাংলাদেশ মেডিকেল সোসাইটি অব নিউ সাউথ ওয়েলস এর
বার্ষিক বনভোজন ২০২২



মীরজাহান মাজুঃ গত ১৯শে মার্চ ২০২২, সিডনির অদূরে মাউন্ট এনান বোটানিক্যাল গার্ডেনে অনুষ্ঠিত হয় বাংলাদেশ মেডিক্যাল সোসাইটি অফ নিউ সাউথ ওয়েলস এর উদ্যোগে বাৎসরিক বনভোজন। সিডনিতে অবস্থানরত বাংলাদেশী বংশোদ্ভূত চিকিৎসক ও তাদের পরিবারের সদস্য সহ প্রায় ২৩০ জন অতিথি মিলিত হয় এ মিলন-মেলায়। লাল সবুজের পতাকার মনোরম সাজে সজ্জিত আয়োজনস্হলে এসে অতিথিরা যেন খুঁজে পায় ছোট্ট একটি বাংলাদেশ। সকালে সামান্য বৃষ্টির পর সারাদিন আবহাওয়া ছিল রৌদ্রজ্জ্বল।

প্রাতরাশের পর শুরু হয় বিভিন্ন গ্রুপের ও বয়সের মজার সব খেলার প্রতিযোগিতা। ছোট বড় সবার প্রাণবন্ত অংশগ্রহণ ছিল নজর কাড়ার মত। পুরুষদের শাড়ী পরা, মহিলাদের বালিশ পাসিং, বাচ্চাদের চামচ দৌড় আর বড়দের দড়ি টানাটানি ছিল উল্লেখযোগ্য।


দুপুরের খাবার আগে সাধারণ সদস্যদের মাঝে বার্ষিক ম্যাগাজিন বিতরণ করা হয়। খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ছিলো খুবই আকর্ষণীয়। বেলা-শেষে চা পর্ব আর মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের মাঝে শেষ হয় দিনটি।

উপস্থিত সকলে নতুন কমিটিকে অভিনন্দন জানান এই মিলন-মেলা আয়োজন করার জন্যে।
সংগঠনের নব-নির্বাচিত কার্যকরী কমিটির পক্ষে সভাপতি ডাক্তার মীরজাহান মাজু, সাধারণ সম্পাদক ডাক্তার সায়েক খান ও সাংস্কৃতিক সম্পাদক ডাক্তার রিটন দাস সবাইকে ধন্যবাদ জানান বনভোজনে অংশগ্রহণ করার জন্য।








Click for details



Share on Facebook               Home Page             Published on: 7-Apr-2022

Coming Events:


আঙ্গিক থিয়েটার প্রযোজিত সিডনিতে প্রথমবার
লাইভ মিউজিক সহ যাত্রা-পালা