bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney













গানের পাখী সাবিনা ইয়াসমিন এর কৃতজ্ঞতা


অনিতা জাহিদঃ অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতায়, করোনা কালীন পরিস্থিতিতে দুস্থ শিশু এবং তাদের পরিবারের পাশে দাঁড়াতে DCI অস্ট্রেলিয়া অগ্রণী ভূমিকা পালন করেছে। এই আন্তরিক সাহায্যের জন্য ধন্যবাদ জানাতে এবং ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানিয়ে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীদের জন্য একটি ভিডিও মেসেজ পাঠিয়েছেন DCI এর গুড-উইল এ্যাম্বাস্যাডর এবং জনপ্রিয় শিল্পী সাবিনা ইয়াসমিন।

ডিস্ট্রেসড চিলড্রেন এন্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনাল (DCI), একটি অলাভজনক আন্তর্জাতিক প্রতিষ্ঠান। বিশ্বের - বিশেষত বাংলাদেশের সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা, স্বাস্থ্যসেবা এবং তাদের পরিবারের আয়ের সুযোগের মাধ্যমে দারিদ্র্য-চক্র থেকে মুক্তি দেয়ার লক্ষ্যে কাজ করছে নিরলস ভাবে।

গত ৮ই এপ্রিল, ২০১৮ তে সিডনির উত্তর পশ্চিম সাবার্ব, বক্স হিলের খামার বাড়িতে DCI এবং বাংলাদেশ মেডিক্যাল সোসাইটি অব নিউ সাউথ ওয়েলস এর উদ্যোগে একটি প্রেস কনফারেন্স আয়োজন করা হয়। এই কনফারেন্সে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন DCI এর প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী এবং ইয়েল ইউনিভার্সিটির প্রফেসার ডা. এহসান হক এবং DCI এর গুড-উইল এ্যাম্বাস্যাডর, গানের পাখী সাবিনা ইয়াসমিন। এই কনফারেন্স এর মাধ্যমে DCI অস্ট্রেলিয়ার আনুষ্ঠানিক সূচনা হয়, যা DCI এর একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হিসেবে কাজ করে যাচ্ছে।





Share on Facebook               Home Page             Published on: 19-Mar-2021

Coming Events: