bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney













অস্ট্রেলিয়া প্রবাসী শিল্পীদের জন্য Gangchil HD
নিয়ে এসেছে একটি সুবর্ণ সুযোগ



আনিসুর রহমানঃ Gangchil HD সিডনি ভিত্তিক একটি ইউটিউব চ্যানেল। প্রায় বছর খানেক আগে প্রতিষ্ঠিত চ্যানেলটি মূলত মিউজিকের জন্য হলেও এখান থেকে অন্যান্য অনুষ্ঠানও প্রচার করা হয় যেমন টকশো, সংবাদ, প্রামাণ্যচিত্র ইত্যাদি।

সম্প্রতি গাংচিল ওল্ড ইজ গোল্ড নামে একটি নতুন অনুষ্ঠান-মালা প্রচারের উদ্যোগ নিয়েছে। গাংচিল সম্পর্কে চ্যানেলের প্রডিউসার টাবু সঞ্জয় বলেন, চ্যানেলটি শুধু মাত্র সিডনির শিল্পীদের নিয়ে নয় বরং অস্ট্রেলিয়ায় বসবাসকারী সকল বাঙালি শিল্পীদের নিয়ে কাজ করার ইচ্ছা আছে আমাদের। দেশীয় সংগীতকে আন্তর্জাতিক মানসম্পন্ন করে উপস্থাপন করাই এই আয়োজনের মুল উদ্দেশ্য।


ওল্ড ইজ গোল্ড এর শুটিংয়েঃ (সামনে বাম থেকে) অনন্যা, তামমী পারভেজ, অমিয়া মতিন এবং সেতু। (পেছনে বাম থেকে) শোয়েব, টাবু সঞ্জয়, মিতুল এবং জন।

Gangchil HD এই প্রথম প্রবাসী শিল্পীদের মিউজিক কম্পোজ সহ আধুনিক স্টুডিওতে গান রেকর্ড করার সকল সুবিধা দিচ্ছে। আগ্রহী শিল্পীদের প্রডিউসার টাবু সঞ্জয় এর সাথে sanjoy87@yahoo.com এই ইমেইল অ্যাড্রেসে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

পরপর দুটি রবীন্দ্র সঙ্গীতের মানসম্পন্ন ভিডিও পরিবেশনার মাধ্যমে চ্যানেলটি অস্ট্রেলিয়ার বাঙালি দর্শকদের মধ্যে পরিচিতি লাভ করেছে।

টাবু সঞ্জয় ছাড়াও এই চ্যানেলের সাথে কো-প্রোডিউসার হিসেবে আছেন তামমী পারভেজ। ওল্ড ইজ গোল্ড এর প্রথম পর্বে যে সব শিল্পীদের গান প্রচারিত হবে তারা হলেন অমিয়া মতিন, শুভ্রা মুস্তারীন, সুশান্ত শেখর, অনন্যা এবং সেতু।

চ্যানেলের মিউজিশিয়ান হিসেবে আছেন, কিবোর্ডে সোয়েব, গিটারে মিতুল, বেজ গিটারে ইমন এবং জন, ঢোলে নাদিম আর ড্রামে টাবু সঞ্জয় নিজেই। মিউজিকে বিশেষ সহায়তা করবে সিডনির জনপ্রিয় ব্যান্ড, কৃষ্টি।






Share on Facebook               Home Page             Published on: 26-Feb-2021

Coming Events: