bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Sydney













একটি মানবিক আবেদন




মরহুম মোঃ আক্তারুজ্জামান
আনিসুর রহমানঃ সিডনি প্রবাসী মোঃ আক্তারুজ্জামান ৬ জুন ২০২০ শনিবার, বিকালে রয়াল প্রিন্স আলফ্রেড হাসপাতালে মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি তাঁর স্ত্রী এবং চার ও আট বছরের দুই সন্তান রেখে গেছেন।

মোঃ আক্তারুজ্জামান ২০০১ সালে নিউজিল্যান্ড থেকে অভিবাসন নিয়ে সিডনিতে আসেন। তিনি সিডনির লাকেম্বাস্থ কলিন স্ট্রীটে বসবাস করতেন। গত তিন মাস আগে তাঁর হার্টের সমস্যা ধরা পড়ে। গত ২ জুন মরহুমের ওপেন হার্ট সার্জারি করা হয় কিন্তু দুঃখজনক ভাবে তা সফল হয়নি। পরবর্তীতে আবার ৪ জুন দ্বিতীয় বার অস্ত্রোপচারের পর লাইফ সাপোর্টে রাখা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তাঁর স্ত্রী রাফিয়া আক্তার জানিয়েছেন, করোনা পরিস্থিতির কারণে তারা অর্থনৈতিক সমস্যায় রয়েছেন। লাশ দাফন বাবদ প্রায় ৮,৫০০ ডলার খরচ বহন করার মতো ক্ষমতা এই মুহূর্তে তাদের নেই। তিনি কমিউনিটির সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

মরহুমের পারিবারিক বন্ধু মোঃ আব্দুল গফুর (মোবাইল 0451 440 120) জানান ইতিমধ্যে ১ হাজার ডলারের সহায়তা পাওয়া গেছে। বাকি ৭ হাজার ৫০০ ডলার পাওয়া গেলে মরহুমকে আগামী মঙ্গলবার ৯ জুন সিডনিস্থ ক্যেম্পস ক্রিক কবরস্থানে দাফন করা হবে।

আপনার সহায়তা নিচের একাউন্টে পাঠিয়ে এই কঠিন সময়ে পরিবারটির পাশে দাঁড়ানঃ

Rafia Akther
BSB: 012226
Acc: 150530146
ANZ Bank


Md. Abdul Gofur has informed me that enough money has been raised for late Akhteruzzaman's funeral. Thank you so much for your kind support - Anisur Rahman





Share on Facebook               Home Page             Published on: 7-Jun-2020


Coming Events: