bangla-sydney
bangla-sydney.com
News and views of Bangladeshi community in Australia













সিডনিতে ৯৬৯৮ অস্ট্রেলিয়ার
বসন্ত উৎসব ও মিলন-মেলা



প্রেস বিজ্ঞপ্তিঃ বাংলাদেশের এস এস সি '৯৬ ও এইচ এস সি '৯৮ ব্যাচ-মেটদের নিয়ে গঠিত সংগঠন ৯৬৯৮ অস্ট্রেলিয়া ইনকর্পোরেটেড থেকে সিডনির ক্যাম্পবেলটাউনে এক বসন্ত উৎসব ও মিলন-মেলার আয়োজন করা হয় গত ২৯শে অক্টোবর।

অস্ট্রেলিয়াতে এ সময়টাতে চলছে বসন্ত ঋতু। চারিদিকের সুন্দর রঙিন প্রকৃতির সাথে মিল রেখে এবারের আয়োজনে মনোরম ক্যাটারাক্ট ড্যামে রঙিন সাজে সপরিবারে উপস্থিত হয়েছিল ৯৬৯৮ অস্ট্রেলিয়ার বন্ধুরা। আগত সবাইকে পরিবার সহ আনুষ্ঠানিকভাবে সবার সাথে পরিচয় করিয়ে দেন সংগঠনের প্রতিষ্ঠাতা আরিফ ইসলাম। গ্রুপের এডমিন জেরিনের তত্ত্বাবধানে সুসজ্জিত ছিল সেখানকার পরিবেশ। অন্যান্য এডমিন ও বন্ধুদের ব্যবস্থাপনায় আয়োজনটাও ছিল দারুণ। বন্ধু ও তাদের পরিবারদের জন্য এক্সক্লুসিভ ফটোগ্রাফির দায়িত্বে ছিলেন জামি, জুবায়ের ও ফরহাদ। বাচ্চাদের জন্য খেলাধুলা ও বিনোদনের দায়িত্বে ছিলেন কবির সহ সাতী ও ফারাহ। ওয়ান ডিশ পার্টির আদলে খাবারের পরিবেশনা ছিল মনোমুগ্ধকর। সকল বন্ধু ও তাদের পরিবার নিজেদের রান্না করা সব মুখরোচক খাবার নিয়ে সেখানে হাজির হয় আর সবাই মিলে মেতে উঠে আনন্দ আড্ডায়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন তান্নু। টি২০ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট টিমকে শুভেচ্ছা জানিয়ে দেয়া হয় বিশেষ বার্তা।


৯৬৯৮ অস্ট্রেলিয়া হচ্ছে অস্ট্রেলিয়াতে এস এস সি ও এইচ এস সি ব্যাচ-ভিত্তিক সবচেয়ে বড় ও পুরনো প্ল্যাটফর্ম। ২০১৬ সালে যাত্রা শুরু করে এর বর্তমান সদস্য সংখ্যা চার শতাধিক। সরকারীভাবে নিবন্ধিত এসোসিয়েশন, ৯৬৯৮ অস্ট্রেলিয়া ইনকর্পোরেটেড ভবিষ্যতে বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে তাদের নিজস্ব প্ল্যাটফর্মের পাশাপাশি কমিউনিটিকেও বিভিন্নভাবে সাপোর্ট দিতে বদ্ধপরিকর।











Share on Facebook               Home Page             Published on: 13-Dec-2022

Coming Events:

Blacktown Lakemba Mascot







Blacktown Lakemba Mascot